ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

কর্মজীবীদের মধ্যে পানি-স্যালাইন বিতরণ করছে আওয়ামী লীগ

পাঞ্জেরী ডেস্ক
এপ্রিল ৩০, ২০২৪ ৯:৩৭ অপরাহ্ণ
Link Copied!

প্রচণ্ড দাবদাহে শ্রমজীবী, কর্মজীবী সাধারণ মানুষের মধ্যে আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির পক্ষ থেকে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হচ্ছে।
মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ১১টায় জিগাতলায় এই কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।
এ সময় গণমাধ্যমকে তিনি বলেন, আওয়ামী লীগ দুর্যোগ, দুর্বিপাকে সব সময় মানুষের পাশে ছিল, মানুষের সঙ্গে থাকে। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে এই প্রচণ্ড দাবদাহে শ্রমজীবী ও কর্মজীবী সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে।
আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, দাবদাহের তীব্রতা না কমা পর্যন্ত আমাদের উপকমিটির এই কার্যক্রম অব্যাহত থাকবে। প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বঙ্গবন্ধু অ্যাভিনিউ, গুলিস্তান, জিগাতলা, মতিঝিল, মিরপুর ১০, গুলশান ও বেরাইদসহ ৬টি স্পটে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, উপ দফতর সম্পাদক সায়েম খান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্যরা।
এর আগে, সোমবার (২৯ এপ্রিল) আওয়ামী লীগের দফতর থেকে জানানো হয়, প্রচণ্ড দাবদাহে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করবে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি। মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাজধানীর জিগাতলা, মতিঝিল, বঙ্গবন্ধু এভিনিউ, মিরপুর ১০, গুলশান, বাড্ডা ও নতুন বাজার এলাকায় এই কার্যক্রম পরিচালিত হবে। এই তিনদিন সকাল ১১টা থেকে রাত ৩টা পর্যন্ত বিশুদ্ধ পানি ও স্যালাইন বিনামূল্যে বিতরণ করা হবে।

%d bloggers like this: