ঢাকারবিবার , ৩১ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

তারেক রহমানের পক্ষ থেকে নগদ অর্থ ও ঈদ উপহার বিতরণ

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
মার্চ ৩১, ২০২৪ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে বাগেরহাটের কচুয়া উপজেলার কারাবন্দী, অসহায় নেতৃবৃন্দ ও তাদের পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়েছে। রবিবার (৩১ মার্চ) বেলা ১১ টায় কচুয়া উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে নগদ অর্থ ও উপহার সামগ্রী বিতরণ করেন বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক ইঞ্জিনিয়ার এটিএম আকরাম হোসেন তালিম।
কচুয়া উপজেলার যে সকল নেতাকর্মী রাজনৈতিক মামলায় জেলা কারাগারে রয়েছেন, রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে পঙ্গুত্ব কিংবা মৃত্যুবরণ করেছেন তাদের পরিবারের মাঝে ঈদ উপহার বিভিন্ন খাদ্য সামগ্রী এবং প্রত্যেক পরিবারের হাতে নগদ চার হাজার টাকা তুলে দেওয়া হয়। তারেক রহমানের পাঠানো উপহার হাতে পেয়ে অনেক পরিবার আবেগ আপ্লুত হয়ে পড়েন।
এ সময় আরো উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা বিএনপির সদস্য সচিব শেখ তৌহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক শেখ হুমায়ুন কবির, বাগেরহাট পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মল্লিক মোবাশ্বের হোসেন রুবেল, ছাত্রদলের শেখ আল মামুন, তাতি দলের ফিরোজ আহমেদ, শ্রমিক দলের শেখ সুমন, পিন্জু শেখ, রাজু হোসেনসহ কচুয়া উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

%d bloggers like this: