ঢাকামঙ্গলবার , ২০ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

শ্রীপুরে ৮টি ভাঙা রাস্তা সংস্কার হচ্ছে প্রতিমন্ত্রীর ছোঁয়ায়

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
ফেব্রুয়ারি ২০, ২০২৪ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরের শ্রীপুরের ও পৌরসভার ৭নং ওয়ার্ডের ৮টি ভাঙা রাস্তা সংস্কার হচ্ছে গাজীপুর ৩ আসনের এমপি ও প্রাথমিক গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর অবদানে। পৌর ৭নং ওয়ার্ডের দীর্ঘদিন যাবত বেশ কয়েকটি রাস্তা সংস্কারের কাজ না হওয়ার কারনে, সাধারণ পথচারিদের জনদুর্ভোগ। এসব রাস্তা দিয়ে প্রতিদিন চলাচল করে হাজার হাজার জনসাধারণ ও স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষার্থীসহ সকল পেশাজীবী জনসাধারণ।
সামান্য একটু বৃষ্টি হলেই জলাবদ্ধতা সৃষ্টি হয় রাস্তায়।আর এই জলাবদ্ধতার কারনে যানবাহন চলাচল করতে বিঘ্ন সৃষ্টি হয়।সাধারণ পথচারিরা এইসব ভোগান্তি থেকে মুক্তি পেতে যাচ্ছে, গাজীপুর ৩ আসনের এমপি ও প্রাথমিক গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যাপিকা রুমানা আলী টুসি এমপির ছোঁয়ায়।
শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান উমেদ আলী বলেন, গাজীপুর ৩ আসনের এমপি ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর বরাবর ৮টি রাস্তা মেরামত প্রসঙ্গে গত ২৮ জানুয়ারি (সোমবার) আমি আবেদন করি।আবেদনের প্রেক্ষিতে প্রতিমন্ত্রী অধ্যাপিকা রুমানা আলী টুসি আপা এলজিইডিকে নির্দেশানা দেন, যাতে দ্রুত সময়ের মাঝে রাস্তাগুলি মেরামত করেন।
আবেদনের প্রেক্ষিতে গত ১৯ ফেব্রুয়ারি (সোমবার) সকাল ১০টার সময় এলজিইডির পক্ষ থেকে কার্য সহকারী সাদেকুর রহমান খাঁন, ৭নং ওয়ার্ডের আঞ্চলিক রাস্তা সংস্করণের জন্য পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন- শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান উমেদ আলী ও এলাকার গুণ্যমাণ্য ব্যক্তি বর্গগণ।
অত্র পৌর ৭নং ওয়ার্ডের ৮টি রাস্তা সংস্করণে, আনসার রোড হইতে চন্নাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, আনসার রোড হইতে আজিজ মিলিটারী বাড়ী মোড়, ঢাকা টু ময়মনসিংহ রোড হইতে আশ্রয়ণ প্রকল্পের পাশ দিয়ে মাওনা টু শ্রীপুর রোড এবং ডান দিকে শাহজাহান স্পিনিংমিল। আলহাজ্ব ধনাইবেপারী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় এর মোড় হইতে প্রধান বাড়ি পুকুর পাড় ব্রীজ, আলহাজ্ব ধনাইবেপারী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় এর মোড় হইতে বেপারী বাড়ীর মোড়, সাংবাদিক মালেকের বাড়ী হইতে আজগর আমিনের বাড়ী, কেওয়া বাজারের রোড হইতে আনসার রোড আমতলা মোড়, বেপারী বাড়ী মোড় হইতে খালপার পর্যন্তু।
স্থানীয়রা জানান, শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান উমেদ আলী নিজ উদ্যেগে গাজীপুর ৩ আসনের এমপি ও প্রাথমিক গণশিক্ষা মন্ত্রণালয়ের  প্রতিমন্ত্রীর বরাবর এলাকার উন্নয়নের জন্য আবেদন করায় তার প্রতি আমরা কৃতজ্ঞ  এবং ৮টি রাস্তা সংস্কারের কথা শুনে স্থানীয়রা আনন্দে উৎসাহিত।

%d bloggers like this: