ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি
মে ৪, ২০২৪ ১১:২০ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরে তাপদাহের কারণে সহপাঠী বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় তার এক বন্ধু আহত হয়েছে।
শনিবার (৪ মে) নিখোঁজের প্রায় চার ঘণ্টা পর নিহতের লাশ কালিয়াকৈর উপজেলার মাঝুখান এলাকার ধর্মখাঁ পুকুর থেকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।
নিহত তানজিম ইসলাম (১৮) ঝিনাইদহ জেলা সদর থানার দৌগাছি এলাকার আক্তার হোসেনের ছেলে এবং গাজীপুর মহানগরীর কোনাবাড়ি এলাকার এমইএইচ আরিফ কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক জামতলা এলাকার ভাড়া বাসায় পরিবারের সাথে থেকে স্থানীয় কলেজে লেখাপড়া করতেন তানজিম ইসলাম। তার বাবা আক্তার হোসেন স্থানীয় মন্টিম পোশাক কারখানায় চাকুরি করেন। শনিবার দুপুরে প্রচণ্ড তাপদাহের কারণে সহপাঠী পাঁচ বন্ধুর সাথে ধর্মখাঁ পুকুরে গোসল করতে যায় তানজিম। পুকুরে নেমে গোসল করার সময় পানিতে তলিয়ে নিখোঁজ হয় দুই বন্ধু তানজিম ও শরিফ। এ সময় অন্য বন্ধুরা পাড়ে উঠে চিৎকার শুরু করলে এলাকাবাসী এগিয়ে আসে।
তারা খোঁজাখুঁজি করে শরিফকে জীবিত অবস্থায় উদ্ধার করতে পারলেও তানজিমের সন্ধান পায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় সন্ধান শুরু করে। একপর্যায়ে নিখোঁজের প্রায় চার ঘণ্টা পর বিকেল ৫টার দিকে তানজিমের লাশ উদ্ধার করা হয়।

%d bloggers like this: