ঢাকাসোমবার , ২৫ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে বিজেপির প্রার্থী তালিকায় কঙ্গনা রানাউত

বিনোদন ডেস্ক
মার্চ ২৫, ২০২৪ ৯:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন লোকসভা নির্বাাচনকে সামনে রেখে ভারতের বিভিন্ন রাজ্যে পড়তে শুরু করেছে নির্বাচনী প্রভাব। নিজেদের পছন্দমতো প্রার্থী নির্বাচন করছেন রাজনৈতিক দলগুলো। নির্বাচনের প্রার্থিতার জন্য ইতোমধ্যেই বিনোদন জগতের তারকাদের নাম এসেছে সংবাদমাধ্যমে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী এবারের নির্বাচনে বিজেপির টিকিট পেয়েছেন বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত।
ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বর্তমান ক্ষমতাসীন দল বিজেপি লোকসভা নির্বাচনে দলের মনোনীত প্রতিনিধিদের পঞ্চম তালিকা প্রকাশ করেছে। এর আগে তার আরও চারটি তালিকা প্রকাশ করে। এবারের তালিকায় তারা বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের নাম রেখেছেন। তিনি হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
এদিকে এমন খবর সংবাদমাধ্যমে প্রকাশ হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে নিজের অনুভূতির কথা প্রকাশ করেন এই নায়িকা।
বিজেপি প্রার্থী হিসেবে কঙ্গনার নাম ঘোষণার পর এক্সে (টুইট) একটি পোস্টে লেখেন, ‘আমার প্রিয় জন্মভূমি ভারত এবং ভারতীয় জনতার নিজেদের পার্টি ভারতীয় জনতা পার্টি আমাকে সবসময় নিঃস্বার্থভাবে সমর্থন করেছে। লোকসভা নির্বাচনে তাদের প্রার্থী হিসেবে বিজেপি তাদের জাতীয় নেতৃত্বে আমার নাম ঘোষণা করেছে। আমি আমার জন্মস্থান হিমাচল প্রদেশের মান্ডি থেকে লড়াই করব।’
তিনি আরো লেখেন, ‘আমি হাইকমান্ডের এই সিদ্ধান্তকে মেনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব। আমাকে এমন একটি দায়িত্বে সুযোগ দেওয়ার জন্য বিজেপিকে ধন্যবাদ। এমন একটি পার্টির সঙ্গে যুক্ত হতে পেরে গর্বিত বোধ করছি। নিজেকে জনগণের সেবায় সর্বদা নিয়োজিত রাখব। আনুষ্ঠানিকভাবে দলে যোগ দিতে পেরে সম্মানিত বোধ করছি।’
গত কয়েক বছর ধরে যেকোনো কাজ এবং সিদ্ধান্তে মোদি সরকারের ভূয়সী প্রশংসা করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা। তাই গুঞ্জন বহু আগে থেকেই ছিল যে, রাজনীতিতে যোগ দিতে চলেছেন নানা কারণে বিতর্কিত এই নায়িকা। তবে যাত্রাটা যে এমন চমকপ্রদ হবে, তা কি কেউ ভেবেছে? এবার সেই গুঞ্জন সত্যি হলো।
কঙ্গনা আগে কখনো রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন না। তাই একেবারে বিজেপির প্রার্থী হয়ে তার এই জগতে যাত্রাটা অবাক করেছে অনেককেই। সামাজিক মাধ্যমে কেউ কেউ মন্তব্য করেছেন, এত দিন কঙ্গনা বিজেপির যে তোষামদী করেছেন, তার ফল পেলেন অবশেষে।

%d bloggers like this: