ঢাকাশনিবার , ১৩ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

দুর্যোগে মানবতার কল্যাণে জামায়াত ছিল আছে এবং থাকবে —ডা. শফিকুর রহমান

প্রেস বিজ্ঞপ্তি
এপ্রিল ১৩, ২০২৪ ৩:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান বলেছেন, দেশ জাতি চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। দেশে ইসলাম ও ইসলামী আন্দোলন নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র চলছে। দ্রব্যমূল্যের সীমাহিন উর্ধ্বগতিতে দেশে বর্তমানে অরাজক পরিস্থিতি বিরাজ করছে। খেটে খাওয়া হতদরিদ্র মানুষগুলো ঠিকমতো দুমুঠো ভাত খেতে পারছেনা। এরই মধ্যে সম্প্রতি শিলাবৃষ্টিতে সিলেটে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। হতদরিদ্র মানুষগুলো কষ্টে দিনাতিপাত করছে। জামায়াত সাধ্যের সবটুকু উজাড় করে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে। কারণ জামায়াত আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য মানবতার কল্যাণে কাজ করতে চায়। সমাজে ধনী-গরীবের বৈষম্য দূর করতে চায়। আর ইনসাফভিত্তিক সমাজ ছাড়া সমাজের শ্রেণী বৈষম্য দূর করা সম্ভব নয়। হামলা-মামলা, জুলুম-নিপীড়ন চালিয়ে মানবতার কল্যাণে কাজ করা থেকে আমাদের বিরত রাখা যাবেনা।

তিনি বলেন, যেকোন দুর্যোগে জামায়াত সামর্থ অনুযায়ী বিপদগ্রস্থ মানুষের পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। জামায়াতের ভালো কাজ একটা গোষ্ঠীর পছন্দ হয়না। তাই তারা জামায়াতের উপর জুলুম নির্যাতনের স্টীম রোলার চালিয়ে যাচ্ছে। শীর্ষ নেতাদের ফাসি দিয়ে শহীদ করা হয়েছে। তবুও জামায়াত তার লক্ষ্য থেকে একচুলও পরিবর্তন হয়নি। আদর্শিকভাবে মোকাবেলায় ব্যর্থ হয়েই জামায়াতের বিরুদ্ধে অপপ্রচার চালানো হয়। সীমাহীন জুলুম নিপীড়ন, হামলা-মামলা, খুন-গুম ও নির্যাতনের স্টীম রোলার চালানো হয়। ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণে জামায়াতের এই পথচলা থামিয়ে দেয়ার সাধ্য কারো নেই। মানবতার কল্যাণে জামায়াত কাজ করে যাবেই। ইনশাআল্লাহ।
তিনি গত শুক্রবার সিলেট মহানগরীর শাহপরান পশ্চিম থানার ২৪নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে নগরীর কুশিঘাট এলাকায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
থানা আমীর শাহেদ আলীর সভাপতিত্বে ও সেক্রেটারী নজরুল ইসলামের পরিচালনায় ডেউটিন বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম ও নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ২৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলার সোহেল আহমদ রিপন, ২৪নং ওয়ার্ড জামায়াতের সভাপতি আহমদ আল মাসুদ, ২১নং ওয়ার্ড সভাপতি মুহিম আহমদ মুহিম, ২২নং ওয়ার্ড সভাপতি আবু হাসান ও ৩২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলার পদপ্রার্থী সৈয়দ ফরহাদ হোসেন প্রমূখ।

%d bloggers like this: