ঢাকাবৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

অনেকদিন পর নতুন সিনেমায় মিষ্টি জান্নাত

বিনোদন ডেস্ক
জানুয়ারি ৬, ২০২২ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঢালিউডে চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ‘ফুলজান’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। বুধবার (৫ জানুয়ারি) ছবিটির জন্য চুক্তি করেছেন তিনি। সিনেমাটি নির্মাণ করবেন আমিনুল ইসলাম বাচ্চু। এটি দিয়ে বেশ লম্বা বিরতির পর সিনেমায় যুক্ত হলেন মিষ্টি।
চিত্রনায়িকা মিষ্টি জান্নাত ছবিটি প্রসঙ্গে, ‘নতুন বছর নতুন সিনেমার মাধ্যম কাজ শুরু করতে যাচ্ছি। ‘ফুলজান’ সিনেমাটিতে আমাকে নাম ভূমিকায় দেখা যাবে। এর আগে ‘চিনি বিবি’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছিলাম। এই সিনেমার গল্পটি চমৎকার। আশা করছি, ভালো কিছু পাবেন দর্শক।’
মিষ্টি আরও বলেন, ‘সিনেমাটি অস্কার, কান চলচ্চিত্র উৎসব ও বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবগুলোতে যাবে। তারপর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি দেয়া হবে।’
জানা গেছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে এ সিনেমার শুটিং শুরু হবে।
প্রসঙ্গত, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টি জান্নাতের। এরপর বেশ কিছু সিনেমায় তাকে দেখা গেছে। ২০১৯ সালের এপ্রিল মাসে মিষ্টি জান্নাতের শেষ সিনেমা ‘তুই আমার রানী’ মুক্তি পায়। এছাড়াও মিষ্টি অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।
বর্তমানে তিনি যুক্ত আছেন নানা স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সংস্থার সাথে। তার নিজস্ব ও ব্যাক্তিগত জান্নাত সমাজ কল্যাণ সংস্থা ও বিয়িং হিউম্যান ডক্টরস গ্রুপ’- এর মাধ্যমে গরীব ও অসহায় মানুষের মাঝে আর্থিক সহযোগিতা, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন পেশায় চিকিৎসক এ নায়িকা। এছাড়া তার একটি প্রযোজনা প্রতিষ্ঠানও রয়েছে।