ঢাকাবৃহস্পতিবার , ৭ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

ইনস্ট্রাগ্রাম ভিডিওতে প্রকাশ্যে এলো প্রমোদতরী কর্ডেলিয়ার অন্দরের ছবি

বিনোদন ডেস্ক
অক্টোবর ৭, ২০২১ ১০:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আরিয়ান খান ধরা পড়ার পর থেকেই শিরোনামে প্রমোদতরী কর্ডেলিয়া। মুম্বাইয়ের মাদক-কাণ্ডের কেন্দ্রবিন্দু। আপাতত ভারতজুড়ে শোরগোলেরও। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অভিযানে শাহরুখ-পুত্র আরিয়ান খান ধরা পড়ার পর থেকেই শিরোনামে প্রমোদতরী কর্ডেলিয়া। এবার তারই অন্দরের ঝলক দেখা গেল নেট মাধ্যমে। সৌজন্যে পর্যটন ব্লগ লেখিকা শেহনাজ ট্রেজারিওয়ালা।

ইনস্টাগ্রামে ভিডিও দিয়েছেন শেহনাজ। কর্ডেলিয়ায় পা রাখা থেকে মার্বেলে মোড়া বিলাসবহুল অন্দরের প্রতিটি খুঁটিনাটি—অনুগামীদের জন্য সবটাই তুলে ধরেছেন এক সময়ে ছোটপর্দার জনপ্রিয় সঞ্চালিকা। সঙ্গে বার্তা— ‘এই প্রমোদতরীর সঙ্গে ইতোমধ্যে খবরেই দেখা হয়েছে আপনাদের।’

যদিও মাদক-কাণ্ড সংক্রান্ত কোনো কিছুর সঙ্গেই নিজেদের জড়াতে রাজি নন কর্ডেলিয়া কর্তৃপক্ষ। এনসিবি অভিযানের পর ইতোমধ্যেই বিবৃতি জারি করেছে সংস্থা। তাতে সিইও জার্গেন বেইলোমের দাবি— প্রত্যক্ষ বা অপ্রত্যক্ষ, কোনোভাবেই এই ঘটনার সঙ্গে জড়িত নয় সংস্থা। দিল্লির এক আয়োজক সংস্থাকে অনুষ্ঠানের জন্য প্রমোদতরী ভাড়া দেয়া হয়েছিল। যোগাযোগ বলতে এটুকুই। মাদক-কাণ্ডের তীব্র নিন্দা করে ভবিষ্যতে এ ধরনের অনুষ্ঠানে প্রমোদতরী ভাড়া না দেয়ার সিদ্ধান্তও জানিয়ে দিয়েছেন তিনি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

%d bloggers like this: