ঢাকাসোমবার , ৮ ফেব্রুয়ারি ২০১৬
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

আমিরের সঙ্গে সানি লিওনের একদিন

দৈনিক পাঞ্জেরী
ফেব্রুয়ারি ৮, ২০১৬ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

 সম্প্রতি সানিকে নিয়ে বিতর্কিত একটি টিভি সাক্ষাৎকার প্রচারের পর থেকে বলিউডে অনেক শুভাকাঙ্ক্ষির দেখা পেয়ে যান ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওন। সেইসব শুভাকাঙ্ক্ষিদের মধ্যে সবচেয় উজ্জ্বল নাম বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খান! সদ্য এই খানের সঙ্গে পরিচিত হওয়া সানি নাকি পুরো একটি দিন আমিরের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছেন!

ভারতীয় জনপ্রিয় পত্রিকা ফিল্মিবিটের বরাত দিয়ে জানা যায়, সম্প্রতি নিজের আসন্ন ছবি ‘দঙ্গল’-এর শুটিংয়ে দিল্লীতে অবস্থান করছেন সুপারস্টার অভিনেতা আমির খান। গেল সপ্তাহ থেকে তিনি পাঞ্জাব ছেড়ে ছবির বাকি অংশের কাজ দিল্লীতেই করছেন। আর সেখানেই সানি লিওন গিয়েছিলেন তার ছবি ‘মাস্তিজাদে’র প্রচারণায়। কিন্তু সেখানে গিয়ে যখন শুনলেন যে আমির খানও শুটিংয়ের জন্য সেখানে আছেন, তখন তিনি আমিরের সঙ্গে ফোনে কথা বলেন। আর আমিরও নাকি তার সঙ্গে কফি পানের নিমন্ত্রণ করেন। আমির খানের কাছ থেকে কফি পানের দাওয়াত ফেলতে পারেননি সানি। আর তাই স্বামী ডেনিয়েল ওয়েবারকে নিয়ে আমির খানের শুটিং ডেরায় হাজির হন। এবং আমিরের সঙ্গে পুরো একদিন ধরে সময় কাটানোর সৌভাগ্য অর্জন করেন সানি লিওন!

ঘনিষ্ঠসূত্রের খবর, সানি-আমির ও ডেনিয়েল নাকি পুরো একদিন সময় লাঞ্চ, মুভি, খোশগল্পসহ বিভিন্ন বিষয়ে ফান করে সময় কাটিয়েছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগে মুক্তি পেয়েছে সানি লিওন অভিনীত মিলাপ জাবেরির সেক্স কমেডি ছবি ‘মাস্তিজাদে’। আর এই ছবির প্রমোশন নিয়ে তিনি এতদিন ছুটেছেন এদিক সেদিক। এরই ধারবাহিকতায় ছবি মুক্তির আগে তিনি সানি লিওন গিয়েছিলেন সিএনএন এবং আইবিএন চ্যানেলে। যেখানে উপস্থাক হিসেবে ছিলেন ভূপেন্দ্র ছোবে নামের এক টিভি অ্যাঙ্কর। প্রমোশনাল টিভি ইন্টারভিউতে সানিকে তার অতীত মানে ‘পর্নো ছবি’তে কাজ করা নিয়ে হেয় করে প্রশ্ন করেন ওই অ্যাঙ্কর। যেসব কুৎসিত প্রশ্ন করা হয় সেগুলোকে টিভি অ্যাঙ্করের প্রতি রুচিহীনতার প্রশ্ন বলে উল্লেখ করেন অনেকে। কিন্তু সানি লিওন সেই প্রশ্নগুলো খুব ভালোভাবে মোকাবেলা করেছেন। আর এইজন্য তার পাশে পেয়েছেন বলিউড তারকাদের। এমনকি সানিকে করা কিছু প্রশ্ন ছিল এমন, আপনি আমির খানের সাথে অভনয়ে আগ্রহী, কিন্তু আমির খান কি আপনার সাথে অভিনয় করতে চাইবে?

এমন কুৎসিত ইন্টারভিউ প্রকাশের পর আমির খান সবাইকে অবাক করে নিজের সোশাল সাইটসহ সংবাদ মাধ্যমেও সানির সাথে অভিনয়ের আগ্রহ পোষণ করেন। আর এরপর থেকেই আমিরের প্রতি এক ধরনের শ্রদ্ধাবোধ জন্ম নেয় সানির।

%d bloggers like this: