ঢাকাশুক্রবার , ২৪ মে ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে স্ত্রী হত্যার অভিযোগ, স্বামীসহ আটক ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি
মে ২৪, ২০২৪ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিয়ে বহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রী হত্যার অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীসহ দুইজনকে আটক করা হয়েছে।
শুক্রবার (২৪ মে) ভোরে অভিযুক্ত স্বামী রুপচানসহ দুইজনকে আটক করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাতে সোনারগাঁও পৌরসভার ভট্টপুর গ্রামে ঘটনাটি ঘটে। রুপচান পৌরসভার ভট্টপুর গ্রামের বাসিন্দা।
নিহতের স্বজনদের বরাতে পুলিশ জানায়, ভট্টপুর এলাকার মোহাম্মদ রুপচানের সঙ্গে পৌর এলাকার তাজপুর গ্রামের সালাউদ্দিনের মেয়ে সালমা বেগমের ১৯ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে একটি আট বছর বয়সী মেয়ে ও ১৮ বছর বয়সী ছেলে রয়েছে। রুপচান বিয়ে বহির্ভূত সম্পর্কে আসক্ত হওয়ায় তার স্ত্রী সালমা বেগমের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো।
নিহতের ছেলে আব্দুল্লাহ আরবান কাইফি বলেন, আমার বাবা দীর্ঘ দিন ধরে বিয়ে বহির্ভূত সম্পর্কে জড়িত ছিল। আমার মা বাধা দেওয়ায় তাকে প্রায়ই মারধর করত। বৃহস্পতিবার রাতে আবারও এনিয়ে কথা কাটাকাটির জেরে আমার মাকে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ির পাশে একটি পুকুরে নিয়ে ফেলে দেয় বাবা।
সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্বামী সহ দুজনকে আটক করা হয়েছে।

%d bloggers like this: