ঢাকামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

স্কুল থেকে বহিষ্কার হয়েছেন অজয়-কাজল কন্যা ?

বিনোদন ডেস্ক
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

অজয় দেবগান ও কাজল, বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি। তাদের অসংখ্য ভক্ত রয়েছে গোটা ভারতে। তবে কেবল তারাই নন। অজয় দেবগান ও কাজল ছাড়াও তাদের পরিবারে আরও একজন রয়েছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে যার ভক্তের সংখ্যা।
যদিও বলিউডে এখনও তার অভিষেক হয়নি। তবে তার আগেই নানা বিতর্ক রয়েছে তাকে নিয়ে। তিনি হলেন অজয় ও কাজলের কন্যা নিসা দেবগান। পার্টি করতে ভালবাসেন নিসা। বিভিন্ন সময় পার্টি থেকে টলমল পায়ে বের হতে দেখা গেছে তাকে।
কখনও আবার পোশাকের কারণে বিতর্কে জড়িয়েছেন এই তারকা-কন্যা। পরিচিতি যেমন হয়েছে, তেমনই এই পরিচিতির কারণে বিড়ম্বনাও পোহাতে হয় নিসাকে। এবার এক অন্য ঝামেলার কথা শোনা গেল নিসাকে নিয়ে। তরুণী নিসা এই মুহূর্তে পড়াশোনা করছেন সুইজারল্যান্ডে।
কিন্তু একটা লম্বা সময় তিনি স্কুলজীবন কাটিয়েছেন সিঙ্গাপুরে। যে স্কুলে পড়তেন, সেখান থেকে নাকি বহিষ্কৃত হন কাজল-কন্যা! অজয়-কাজল কন্যা ভবিষ্যতে পেশা হিসেবে অভিনয়কেই বাছবেন কি না, তা এখনও খোলাসা করেননি।
তবে এই মুহূর্তে জীবনকে উপভোগ করাই একমাত্র লক্ষ্য নিসার। সেবার জীবন উপভোগ করতে গিয়েই কি বিড়ম্বনায় পড়েছিলেন? ছোট থেকে নিসা পড়াশোনা করেছেন সিঙ্গাপুরের একটি স্কুলে। কিন্তু স্কুলজীবন শেষ করেন মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইন্টারন্যাশনাল স্কুল থেকে।
স্বাভাবিকভাবেই খটকা লাগে অনেকের। যদিও শাহরুখ খানের ছেলেমেয়ে থেকে কারিনার কাপুরের দুই ছেলে, সকলেই এই স্কুলের শিক্ষার্থী। তবে নিসার ক্ষেত্রে ব্যাপারটা অন্য রকম। মায়ানগরীর কানাঘুষা, কাজল-কন্যাকে নাকি বের করে দেওয়া হয়েছিল স্কুল থেকে।
সেই কারণে মুম্বাইতে ফিরে শেষ করেন স্কুলজীবন। যদিও সত্যিটা কী, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। তবে বর্তমানে সুইজারল্যান্ডের গিলন ইনস্টিটিউট থেকে হসপিট্যালিটি নিয়ে স্নাতক স্তরে পড়াশোনা করছেন নিসা। সূত্র: আনন্দবাজার

%d bloggers like this: