ঢাকামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

রোনালদো অশ্লীল অঙ্গভঙ্গি করায় বড় শাস্তির মুখে

স্পোর্টস ডেস্ক
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সৌদি প্রো লিগের চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। গত রোববার লিগে আল-শাবাবের বিপক্ষে ম্যাচে গোল করে পর্তুগিজ এই মহাতারকা নতুন এক মাইলফলক স্পর্শ করেছেন। প্রথম খেলোয়াড় হিসেবে ক্লাব ফুটবলে ৭৫০ গোলের রেকর্ড গড়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা। তবে মাইলফলকের ম্যাচে রোনালদো আলোচনায় ভিন্ন এক কারণে।
রোববার রাতের ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, আল-শাবাবের সমর্থকেরা রোনালদোকে উদ্দেশ্য করে তার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির নাম ধরে স্লোগান দেয়। এতেই চোটে যান আল-নাসের তারকা। ‘মেসি, মেসি’ স্লোগান শুনে প্রথমে কানের পেছনে হাত নিয়ে রোনালদো তা শুনছেন, এমন ভঙ্গি করতে দেখা যায়। এরপরই আল-শাবাবের সমর্থকদের উদ্দেশ্য করে বাজে অঙ্গভঙ্গি করেন।
রোনালদোর এই অঙ্গভঙ্গি টেলিভিশন ক্যামেরায় ধরা না পড়লেও এক দর্শক করা সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এই ঘটনায় আল-নাসের তারকার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রতিক্রিয়া দেখান সৌদির সাধারণ মানুষ।
ঘটনার একদিন পর জানা গেছে, এই অশালীন অঙ্গভঙ্গির দায়ে সৌদি ফুটবল ফেডারেশনের বড় শাস্তির মুখে পড়তে যাচ্ছেন রোনালদো। সৌদি সংবাদ মাধ্যমের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, দৃষ্টিকটু আচরণের জন্য দুই ম্যাচ নিষেধাজ্ঞায় পড়তে পারেন রোনালদো। একই সঙ্গে এই তারকাকে জরিমানাও গুনতে হতে পারে। তবে জরিমানার অঙ্কটা ঠিক কত বড় হতে পারে তা নিশ্চিত করা হয়নি।
তবে দলের শীর্ষ তারকা রোনালদো দুই ম্যাচের নিষেধাজ্ঞায় পড়লে তা আল-নাসরের জন্য বড় ধাক্কাই হবে। সে ক্ষেত্রে একটি লিগ ম্যাচ এবং এএফসি চ্যাম্পিয়নস লিগে আল-আইনের বিপক্ষে কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে দলের সবচেয়ে বড় তারকাকে ছাড়াই মাঠে নামতে হবে আল-নাসেরকে।
গত বছর জানুয়ারিতে সৌদি আরবে পাড়ি জমানোর পর থেকে বেশ কয়েকবার ‘মেসি, মেসি’ স্লোগানের সামনে পড়তে হয় রোনালদোকে। এমনকি গত বছর এপ্রিলে একই ধরনের আচরণের জন্য তিনি খবরের শিরোনামও হন। তবে সেবার তাকে কোনো শাস্তির মুখোমুখি হতে হয়নি।

%d bloggers like this: