ঢাকাবৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

ধনকুবেরের পুত্রকে বিয়ে করলেন অভিনেত্রী অদিতি

বিনোদন ডেস্ক
নভেম্বর ৯, ২০২৩ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বিয়ে করলেন প্রাক্তন মিস ইন্ডিয়া বিজয়ী অদিতি আর্য। বরের নাম জয় কোটাক। মঙ্গলবার (৭ নভেম্বর) মুম্বাইয়ের জিও কনভেনশন সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। ভারতীয় সংবাদমাধ্যম বিজনেস টুডে এ খবর প্রকাশ করেছে।
কয়েক বছর আগে একটি পার্টিতে অদিতির সঙ্গে পরিচয় হয় জয় কোটাকের। সেখানে মাত্র কয়েক মিনিট কথা বলেন তারা। পরবর্তীতে জয় কোটাক অদিতিকে ইনস্টাগ্রামে মেসেজ পাঠান। তারপর সময়ের সঙ্গে তাদের মাঝে গড়ে উঠে সম্পর্ক। ২০২২ সালের আগস্টে বাগদান সারেন অদিতি-জয়। বাগদানের পর আইফেল টাওয়ারের সামনে তোলা ছবি পোস্ট করে বাগদানের ঘোষণা দেন।
কোটাক মহিন্দ্র ব্যাংকের মালিক উদয় কোটাকের পুত্র জয় কোটাক। ফোর্বসের জরিপে ভারতের শীর্ষ ধনীদের একজন উদয়। ‘কোটাক৮১১’-এর সহ-কর্ণধার অদিতির বর জয় কোটাক। ২০২১ সালে প্রতিষ্ঠানটিতে যোগ দেন তিনি। ব্যবসার স্ট্যাটেজি এবং পণ্যের বিষয়টি দেখাশোনা করেন তিনি। বাবার ব্যাংকিং ব্যবসায় যোগ দেওয়ার আগে ম্যাককিনসের সঙ্গে ব্যবসা বিশ্লেষক হিসেবে কাজ করতেন।
‘মিস ইন্ডিয়া ২০১৫’ বিজয়ী অদিতি আর্য দিল্লির বাসিন্দা। ২০১৬ সালে তেলেগু ভাষার ‘ইসম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। পরবর্তীতে তামিল, কন্নড় সিনেমায় অভিনয় করেন। নাম লিখিয়েছেন হিন্দি ওয়েব সিরিজ ও সিনেমায়ও।

%d bloggers like this: