ঢাকামঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

ব্যাংক ডাকাতির ঘটনায় কারাগারে ৫২

পাঞ্জেরী ডেস্ক
এপ্রিল ৯, ২০২৪ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

বান্দরবানের রুমা ও থানচিতে ব্যাংকে সন্ত্রাসী হামলা মামলায় গ্রেপ্তার হওয়া ১৮ নারীসহ ৫২ জনকে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে।
মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হোছাইন এ আদেশ দেন।
এদিকে আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট কাজী মহতুল হোসেন যত্ন বলেন, আসামিদের পক্ষে জামিনের কোনো আবেদন না থাকায় তাদের সরাসরি কারাগারে পাঠানো হয়েছে। তবে আদালতের অনুমতি সাপেক্ষে নিয়োজিত আইনজীবী হিসেবে আমি ওকালত নামায় স্বাক্ষর নিয়েছি। ঈদের পরে কাগজপত্র দেখে জামিনের দরখাস্ত হবে।
বান্দরবান সদর পুলিশ পরিদর্শক একে ফজলুল হক জানান, বৃহস্পতিবার বিকেলে ৫২ জনকে কারাগারে পাঠানো হয়েছে। তবে সোমবার (৮ এপ্রিল) কেএনএফ এর এই ঘটনায় আরও দুজনকে আদালতে তোলার পর কারাগারে পাঠানো হয়েছিল।
এদিকে বান্দরবানের রুমা ও থানচি উপজেলার সোনালী ও কৃষি ব্যাংকের তিন শাখায় সশস্ত্র হামলা, অস্ত্র ও টাকা লুটের ঘটনার পর বান্দরবানের দুর্গম পাহাড়ে সন্ত্রাসীদের ধরতে অভিযান চালাচ্ছে যৌথ বাহিনীর সদস্যরা। অভিযানে পুলিশ, র‌্যাব, বিজিবি, আমর্ড পুলিশের পাশাপাশি সেনাবাহিনীর সদস্যরা একসঙ্গে অপারেশন কার্যক্রম চালাচ্ছে।
জেলার রুমা, রোয়াংছড়ি ও থানচি উপজেলার দুর্গম পাহাড়ে এই অভিযান চলছে। অভিযানে ঢাকা থেকে নিয়ে আসা হয়েছে ৪টি সাজোয়া যান এপিসি, এছাড়া আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য সংখ্যা আরও বাড়ানো হয়েছে।

%d bloggers like this: