ঢাকাশনিবার , ৩০ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ পিছিয়ে গেল

স্পোর্টস ডেস্ক
মার্চ ৩০, ২০২৪ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

পিছিয়ে গেল বাংলাদেশ এবং আফগানিস্তানের মধ্যকার সিরিজের সূচি। জিম্বাবুয়ের বিপক্ষে দুই টেস্টের পর ২০২৪ সালের ব্যস্ততায় ঠাঁসা সূচি থেকে আরও একটি সিরিজ বাদ দিতে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে। ক্রিকেট বোর্ডের অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস আজ শনিবার ক্রিকবাজকে এই তথ্য নিশ্চিত করেছেন।
বাংলাদেশ ক্রিকেটের ২০২৪ সালের এফটিপি অনুযায়ী বিশ্বকাপের পরপরই আফগানিস্তানের বিপক্ষে একটি পূর্ণাঙ্গ সিরিজে মুখোমুখি হওয়ার কথা ছিল। দুই টেস্টের সঙ্গে এই সিরিজে তিন ওয়ানডে এবং তিন টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা ছিল। জুলাই মাসের এই সিরিজ থেকে আপাতত সমঝোতার ভিত্তিতে স্থগিত করেছে দুই দেশের ক্রিকেট বোর্ড।
জালাল ইউনুস ক্রিকবাজকে জানান, ‘দুই বোর্ডের সমঝোতার ভিত্তিতে আফগানিস্তানের বিপক্ষে অ্যাওয়ে সিরিজ পরবর্তীতে যেকোনো সময়ে অনুষ্ঠিত হবে।’ যদিও সেটা ঠিক কবে নাগাদ হবে, তা নিয়েও কোনোপ্রকার আভাস দেয়া হয়নি। অবশ্য ২০২৪ সালের ব্যস্ততার মাঝে অন্য কোনো ফাঁকা সময় বের করাও কষ্টসাধ্য বাংলাদেশের জন্য।
২০২৪ সালে বাংলাদেশের মোট ১২টি টেস্ট খেলার কথা ছিল। জিম্বাবুয়ে ও আফগানিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ স্থগিত হওয়ার কারণে আপাতত সংখ্যাটি নেমে এসেছে আটে।

%d bloggers like this: