ঢাকারবিবার , ২৪ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

চক্ষু হাসপাতাল নির্মাণ করবেন রোজিনা

বিনোদন ডেস্ক
মার্চ ২৪, ২০২৪ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ীর গোয়ালন্দে একটি চক্ষু হাসপাতাল নির্মাণ করার কথা জানিয়েছেন একসময়ের জনপ্রিয় নায়িকা রোজিনা। খুব তাড়াতাড়িই চক্ষু হাসপাতালটির নির্মাণকাজ শুরু করা হবে বলে জানান তিনি।
সংবাদমাধ্যম অনুযায়ী, শনিবার বিকালে নিজ জন্মভূমি রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫নং ওয়ার্ডের নানাবাড়ি এলাকার জুড়ান মোল্লার পাড়ায় ইফতারসামগ্রী বিতরণের সময় তিনি এ কথা জানান।
এদিন তিনি নিজ হাতে প্রায় ৫ শতাধিক গরিব রোজাদারদের হাতে ইফতারসামগ্রী তুলে দেন। এর আগে তিনি অসহায় শতাধিক নারী ও পুরুষের হাতে জাকাতের শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।
এ বিষয়ে রোজিনা বলেন, চলছে পবিত্র রমজান মাস। আর সেই রমজান মাসেই নিজ গ্রামের অসহায়, দুস্থ, মসজিদের মুসল্লি ও রোজাদারদের হাতে ইফতারসামগ্রী তুলে দিতে পেরে খুবই ভালো লাগছে।
তবে আমার আরও ইচ্ছা আছে নানাবাড়ির এলাকার মানুষের জন্য আরও ভালো সমাজসেবামূলক কাজ করার। এ ছাড়া পরে রাজবাড়ীর গোয়ালন্দে একটি চক্ষু হাসপাতাল নির্মাণ করব। তবে খুব তাড়াতাড়িই ওই চক্ষু হাসপাতালটির কাজ শুরু করা হবে।
চিত্রনায়িকা রোজিনা তার নানাবাড়ি এলাকায় ২০২২ সালের ১ এপ্রিল তুরস্কের নকশায় দুই কোটি টাকা ব্যয়ে মা খাদিজা (রা.) নামে দশ গম্বুজবিশিষ্ট একটি নান্দনিক মসজিদ নির্মাণ করেন। যে মসজিদটিতে এলাকার মানুষ নামাজ আদায় করতে পারছেন।

%d bloggers like this: