ঢাকারবিবার , ২৪ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনার মুখে শাহরুখ

বিনোদন ডেস্ক
মার্চ ২৪, ২০২৪ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

শাহরুখ খানের ধূমপানের অভ্যাস পুরোনো। অনেকবারই প্রকাশ্যে সুখটান দিতে গিয়ে আলোকচিত্রীদের ক্যামেরাবন্দী হয়েছেন; যা সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার প্রবল বিতর্কের মুখে পড়েছেন অভিনেতা। একই ঘটনা ঘটেছে আবারও।
গতকাল রাতে কলকাতার ইডেন গার্ডেনে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেটে (আইপিএল) মুখোমুখি হয়েছিল শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। খেলায় কলকাতা জিতলেও শাহরুখের ধূমপানের ভিডিও ছড়িয়ে পড়ার পর শুরু হয়েছে প্রবল বিতর্ক।
শনিবার হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের চলতি মৌসুমের প্রথম জয় পান শ্রেয়াস আইয়াররা। দলের প্রথম জয়ের সাক্ষী ছিলেন শাহরুখ। ক্রিম রঙের শার্ট পরে এদিন ইডেনে এসেছিলেন ‘বাদশা’। চোখে তাঁর ছিল কালো চশমা।
শাহরুখ খান কি আসলেই ঢাকায় আসছেন?
স্টেডিয়ামে শাহরুখকে দেখেই উচ্ছ্বাস প্রকাশ করেন দর্শকেরা। সুপারস্টারও অনুরাগীদের উদ্দেশে ফ্লাইং কিস ছুড়ে দেন। সবই ঠিক চলছিল, শুধু এই একটি ভিডিও ছাড়া।
ভিডিওটি সম্ভবত ইডেনের ভিভিআইপি গ্যালারির এবং ম্যাচ চলাকালীন টেলিভিশনের ক্যামেরায় তোলা। তবে তা এখন দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। শাহরুখের যে ধূমপানের অভ্যাস রয়েছে, তা অনেকেই জানেন। কিন্তু তা বলে স্টেডিয়ামের ভেতরে? গ্যালারিতে বসে? এমন প্রশ্ন তুলেছেন অনেকেই।
এক্সে শাহরুখের সমালোচনা করে একজন লিখেছেন, ‘এই তো শাহরুখ খান, বলিউড অভিনেতা আর কেকেআর টিমের অন্যতম কর্ণধার। প্রকাশ্যেই ধূমপান করছে, যা টিভিতে সরাসরি সম্প্রচারিত হয়েছে। বিসিসিআই মাঠের ভেতরে ধূমপান করতে দিচ্ছে? এমন ঘটনা তো তরুণ প্রজন্মের মধ্যে নেতিবাচক প্রভাব ফেলবে। এটা মেনে নেওয়া যায় না। শাহরুখ খান, আপনার লজ্জা হওয়া উচিত।’

%d bloggers like this: