ঢাকামঙ্গলবার , ১৩ জুন ২০২৩
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা মহানগর দক্ষিণ জাসাস এর ভারপ্রাপ্ত আহ্বায়ক হলেন শওকত আজিজ

নিজস্ব প্রতিবেদক
জুন ১৩, ২০২৩ ২:২২ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অন্যতম অঙ্গসংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস), ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত আহ্বায়ক হলেন শওকত আজিজ। সোমবার (১২ জুন) সংগঠনটির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক হেলান খান ও সদস্য সচিব জাকির হোসেন রোকন সংগঠন গতিশীল করার লক্ষ্যে শওকত আজিজকে ঢাকা মহানগর দক্ষিণ জাসাস-এর আহ্বায়কের দায়িত্ব প্রদান করেন।
জানা যায়, সাবেক আহ্বায়ক শফিকুল ইসলাম স্বপন সংগঠনের দায়িত্ব থেকে গত ফেব্রুয়ারি মাসে অব্যাহতি নেন। তিনি লিখিত আকারে তার অব্যাহতির বিষয়টি সংগঠনের দপ্তরে অবগত করার মধ্যদিয়ে বিষয়টি নিশ্চিত হয় বলে জানা গেছে।
সংগঠনটির এই কেন্দ্রীয় সিদ্ধান্ত আহ্বায়ক হেলাল খান ও সদস্য সচিব জাকির হোসেন রোকনের স্বাক্ষরিত আদেশ শওকত আজিজ গ্রহণ করেন। তিনি এর আগে ঢাকা মহানগর দক্ষিণ জাসাস-এর সিনিয়র যুগ্ম আহ্বায়ক পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করে আসছেন।
তিনি ঢাকা মহানগর দক্ষিণ জাসাস-এর সকল নেতাকর্মীদের পাশে সর্বদা থাকবেন। জাতীয়তাবাদী চেতানাকে লালন করে গণতন্ত্র পুনরুদ্ধারে দেশ ও দলের জন্য কাজ করে যাবেন।
তিনি আরও বলেন, গণতন্ত্র ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে রাজপথে নিজেকে সর্বদা নিবেদন করে যাবো।
তার এই দায়িত্বের ব্যাপারে দলটির শীর্ষ নেতারা মনে করেন, তিনি সৎ ও পরিশ্রমী এবং সংগঠনের প্রতি রয়েছে তার ব্যাপক প্রীতি। সেই জায়গা থেকে তিনি সংগঠনটি সুন্দরভাবে পরিচালনা করতে সক্ষম হবেন- অনেকে এই প্রত্যয় ব্যক্ত করেছেন।

%d bloggers like this: