ঢাকাবুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কৃষি ও অন্যান্য
  5. খেলাধুলা
  6. গল্প ও কবিতা
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. ধর্ম ও জীবন
  11. প্রবাস
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মুক্তমত
আজকের সর্বশেষ সবখবর

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন অভিনেত্রী ঈশ্বরী দেশপান্ডে

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ২২, ২০২১ ২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সড়ক দুর্ঘটনায় মারাঠি ছবির জনপ্রিয় অভিনেত্রী ঈশ্বরী দেশপান্ডে মারা গেছেন। এ সময় দীর্ঘদিনের বন্ধু শুভম দেগড়ে তার সঙ্গে ছিলেন। ঐ দুর্ঘটনায় তারও মৃত্যু হয়েছে। সম্প্রতি ঈশ্বরী ও শুভমের বাগদান সম্পন্ন হয়েছিল। আগামী মাসে বিয়ে হওয়ার কথা ছিল তাদের । কিন্তু এর আগেই এই হবু দম্পতি চিরবিদায় নিলেন। মারাঠি এই অভিনেত্রীর মৃত্যুতে ছায়াছবির জগতে শোকের ছায়া নেমে এসেছে।
গত ১৫ সেপ্টেম্বর গোয়া গিয়েছিলেন ঈশ্বরী ও শুভম। গোয়ার বাগা-কালাংগুট এলাকায় অঞ্জুনা বিচের রাস্তায় এ দুর্ঘটনাটি ঘটে। তাদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটা গাছের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে বাগা-কালাংগুটের খাদে পড়ে যায়। গাড়িটি পানির মধ্যে ডুবে যায়। গাড়িটি সেন্ট্রাল লকড ছিল বলে তারা বের হতে পারেননি। পুলিশ ও স্থানীয়রা তাদের গাড়ি থেকে বের করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার চেষ্টা করেছিল। কিন্তু ততক্ষণে ঈশ্বরী ও শুভমের মৃত্যু হয়। গোয়া পুলিশ বলছে, ২৫ বছর বয়সী অভিনেত্রী ঈশ্বরীর গাড়িটি দ্রুতগতিতে ছুটছিল। তবে গাড়িটি কে চালাচ্ছিলেন, তা জানা যায়নি। তাদের হাতে রিস্টব্যান্ড ছিল। পুলিশের অনুমান, ঈশ্বরী ও শুভম দুর্ঘটনার আগের রাতে কোনো ক্লাবে গিয়েছিলেন।
ঈশ্বরী ও শুভম দু’জনেই পুনের বাসিন্দা। দুর্ঘটনার খবর পেয়ে তাদের দু’জনের পরিবার গোয়ায় পৌঁছেছে। অভিনেত্রী ঈশ্বরী দেশপান্ডে মারাঠি ছবির দুনিয়ার নামী নায়িকা। সম্প্রতি তিনি একটি ছবির শুটিং শেষ করেছেন।

%d bloggers like this: